ইসলামী ঐক্য

আজ সাধারন মুসলিম জনতার শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে পুলিশের বর্বর হামলার তীব্র নিন্দা জানাই। তারা তো কোন রাজনৈতিক দাবী নিয়ে রাস্তায় নামে নি। তারা শুধু তাদের প্রাণপ্রিয় নবী করীম (স) এর অপমানের বিচার দাবী করেছিল। কিন্তু ফ্যাসিস্ট সরকারের গোলাম পুলিশ বাহিনী উল্টো তাদের উপরই গুলি চালালো। এতেই প্রমাণ হয়ে যায় যে, এই সরকার শুধু জামায়াত বা শিবিরের বিরোধী না কিংবা তাদের উদ্দেশ্য শুধু যুদ্ধাপরাধের বিচারই নয় বরং তাদের আসল টার্গেট হল ইসলাম।

এটাই বাংলার মুসলিমদের সুবর্ণ সুযোগ, দল মত নির্বিশেষে ইসলামের পতাকাতলে একতাবদ্ধ হওয়ার। এখন কে মাজহাবী, কে আহ্‌লে হাদীস, কে সালাফী, কে পীরপন্থী এগুলো নিয়ে চিন্তা করা নিছকই বোকামীর পরিচয় হবে। আর যে সকল মুসলিম ভাই এখনও আওয়ামী লীগ কে সমর্থন করছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই, আল্লাহর রাসূল (স) এর অপমানের প্রশ্নে আওয়ামী লীগের ভূমিকা নিয়ে চিন্তা করার এবং আপনার ঈমান কি বলে সে বিষয়ে চিন্তা করার আহবান জানাই।

আল্লাহ্‌ বলেন, “হে ঈমানদারগণ, আল্লাহ্‌কে ভয় কর ঠিক যতটুকু ভয় করা উচিত, এবং মুসলিম না হয়ে মৃত্যুবরণ করো না।  তোমরা সবাই মিলে আল্লাহর রশি কে শক্ত করে আঁকড়ে ধরে থাক এবং কখনও পরষ্পর বিচ্ছিন্ন হয়ো না।” ( ৩ : ১০২-১০৩)

সর্বোপরি সম্মিলিত ইসলামী মঞ্চের আরো সুসংগঠিত রূপ এবং মুসলিমদের সার্বিক ঐক্য কামনা করি।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s